আমাদের সেবা সমূহ ও তার সংক্ষিপ্ত বর্ণনা

সেবার মান সঠিক রেখে আপনাদের সেবা করাই আমাদের একমাত্র কাজ। আমাদের টীম ২৪/৭/৩৬৫ আপনাদের সেবায় নিয়োজিত

মাইক্রোসফট অফিস

আমরা মাইক্রোসফট অফিস প্রোগ্রামের সকল প্রকার কাজ করে থাকি, একদম প্রাথমিক পর্যায়ের কাজ থেকে শুরু করে মাইক্রোসফট অফিস এর সকল ক্যাটাগরি যেমনঃ মাইক্রোসফট ওয়ার্ডয়ার্ড, মাইক্রোসফট এক্সেল, মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট, মাইক্রোসফট এক্সেস, মাইক্রোসফট আউটলুক, মাইক্রোসফট ওয়াননোট ও মাইক্রোসফট পাবলিশার সহ মাইক্রোসফট অফিসের সকল কাজ করে থাকি।

হার্ডওয়ার, সফটওয়্যার ও মোবাইল এ্যাপস

আমরা কম্পিউটার, ল্যাপটপ, ট্যাব ও মোবাইল ফোনের হার্ডওয়ার, সফটওয়্যার ও এ্যাপস এর কাজ করে থাকি, এছাড়াও আপনাদের চাহিদা মতো নতুন সফটওয়্যার ও এ্যাপস বানিয়ে দিয়ে থাকি। সর্বাধুনিক ও বিশ্বমানের কাজের সাথে সমন্বয় করে আমরা আপনার চাহিদার গুরুত্ব বুঝে আপনার প্রয়োজনীয় সকল কাজ করে দিতে অঙ্গীকারবদ্ধ।

কম্পিউটার রিলেটেড সকল প্রকার পণ্য

আমরা আমাদের সদস্যদের প্রশিক্ষণের পাশাপাশি তার কর্মজীবনকে আরও শক্তিশালী করতে মুনাফা বিহীন লোণ প্রদানের মাধ্যমে আমাদের প্রতিষ্ঠান থেকেই প্রয়োজনীয় সকল প্রকার কম্পিউটার রিলেটেড সকল প্রকার পণ্য সরবরাহ করে থাকি।

গ্রাফিক্স ডিজাইন ও ভিডিও এডিটিং

আমরা গ্রাফিক্স ডিজাইন ও ভিডিও এডিটিং এর সাধারণ কাজ থেকে শুরু করে সকল প্রকার কাজ করে থাকি, আন্তর্জাতিক মানের গ্রাফিক্স ডিজাইন ও ভিডিও এডিটিং করার মতো একঝাক কর্মী রয়েছে আমাদের যারা প্রতিদিন অনলাইন বিভিন্ন প্ল্যাটফর্মে কাজ করে যাচ্ছে। আমদের কাজের সেরা কিছু নমুনা দেখতে এখানে ক্লিক করুন। এছাড়াও আমাদের অফিসে এসে আমাদের কাজের মান যাচাই করতে পারেন।

অনলাইন ভিত্তিক প্রশিক্ষণ প্রদান

আমরা আমাদের সদস্যদের জন্য বর্তমান প্রেক্ষাপটের সবচেয়ে উন্নতমানের প্রযুক্তি সম্পূর্ণ ক্লাস রুমের মাধ্যমে সরাসরি অনলাইন ভিত্তিক প্রশিক্ষণ দিয়ে থাকি। এছাড়াও আমাদের সংগ্রহে আছে সবচেয়ে ভালো মানের ভিডিও টিউটোরিয়াল যা একজন শিক্ষার্থীর জন্য সারা জীবনের সম্পদ হয়ে থাকবে। আমাদের কোর্স সম্পর্কে আরও বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

দেশীও ও আন্তর্জাতিক পর্যায়ে কাজের সুযোগ

আমরা আমাদের সদস্যদের জন্য সবচেয়ে বড় যে জায়গাটা রেখেছি সেটা হচ্ছে, দেশীও ও আন্তর্জাতিক পর্যায়ে কাজ করার সুযোগ, আমরা একজন মেম্বারকে সু-প্রশিক্ষিত করে দেশের বিভিন্ন প্রতিষ্ঠান ও আন্তর্জাতিক পর্যায়ে কাজের ব্যবস্থা করে দেওয়া।

ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপমেন্ট

আমাদের আছে আন্তর্জাতিক মানের ওয়েবডিজাইনার ও ডেভেলপার, যারা বিশ্বমানের কাজ করে অনলাইন জগতে অনেক ভালো পর্যায়ে আছে, এবং প্রতিনিয়ত বিশ্বের বিভিন্ন প্রতিষ্ঠানের ওয়েবসাইট ডেভেলপ করে দিচ্ছে, এছাড়াও আমরা আপনাদের আইটি সাপোর্ট দিতে ২৪ ঘণ্টা অঙ্গীকার বদ্ধ, আমাদের মাধ্যমে ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপমেন্ট করলে আপনাকে আলাদা ভাবে আইটি সেক্টর দরকার পরবে না

আজীবন সেবার সুযোগ

আমরা আমাদের প্রতিটা সদস্যকে আজীবন সেবা দেওয়ার প্রতিশ্রুতি বদ্ধ, বাংলাদেশ কম্পিউটার অপারেটর অর্গানাইজেশন এর প্রতিটা সদস্যই এই প্রতিষ্ঠানের প্রতিটা কাজে জড়িত থাকবে ইনশা-আল্লাহ। সদস্যদের সুখ-দুঃখের ভাগীদার হবে আমাদের প্রতিষ্ঠান।

আমরা আবেগে কথা বলি না, বিশ্বাস করি কাজকে

প্রতিটা নতুন উদ্ভাবনকে বারবার পরিক্ষা করেই শুধু জানা যায় এটা কতটুকু সফলতার মুখ দেখবে

ব্র্যান্ড ও পরিচয়

র্যান্ড হচ্ছে একটি নাম, একটি টার্ম বা পরিচিতি, একটি সাইন বা নিদর্শন (স্মারকচিহ্ন), একটি সিম্বল বা প্রতীক এবং ডিজাইন বা নকশা (পরিকল্পনা) কিংবা সবগুলোর একটি সুসমন্বিত রূপ যা কোনো বিক্রেতা বা বিক্রেতা গোষ্ঠীর পণ্য ও সেবার নিজস্ব পরিচিতি গড়ে তোলে এবং প্রতিযোগীদের চেয়ে আালাদাভাবে উপস্থাপন করে। মূলত একটি ব্র্যান্ড হচ্ছে কোনো বিক্রেতার ধারাবাহিতভাবে স্বকীয় বৈশিষ্ট্যমণ্ডিত পণ্য ও সেবা ক্রেতার কাছে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি। তবে একটি সেরা ব্র্যান্ড হতে হলে অবশ্যই পণ্য বা সেবার গুণমানের নিশ্চয়তা থাকতে হবে। ব্যবসায়, বাজারজাতকরণ এবং বিপণন সংক্রান্ত কার্যাবলীতে ব্র্যান্ডের বহুল ব্যবহার লক্ষ্যনীয

ওয়েবসাইট ডেভোল্পমেন্ট

একটি ওয়েবসাইটে এর বাইরের চেহারাটাকে।ওয়েবসাইট ডিজাইন এর জন্য কিছু ল্যাঙ্গুয়েজ ব্যবহার করা হয়। যেমনঃ HTML,CSS, Java script, Ajax, jquery, আর এই লাঙ্গুয়েজ বাদে অবশ্যই একটি জিনিস লাগবে সেটা হল ফটোশপ। যখন ফটোশপের কথাই বললাম তখন একটা ইনফরমেশন দিয়ে রাখি। ফটোশপ ব্যবহার হয় অনলাইন মিডিয়ার জন্য। অনলাইন মিডিয়া বলতে আমারা নরমালি যা বুঝি ইন্টারনেট। আর ইলেস্ট্রেটর ব্যবহার করা হয় প্রিন্ট মিডিয়ার জন্য। প্রিন্ট মিডিয়া বলতে কাগজে যেই প্রিন্টিং গুলা করা হয় সেই গুলা। আপনাকে যে ডাটা বা তথ্য গুলা দেখাচ্ছে সেটা কিভাবে দেখাবে তা ডিজাইন নির্ধারন করে।

প্রচার ও প্রসার

আসলে মার্কেটিং যেকোনো ব্যবসা এর জন্য অত্যন্ত জরুরী। আমরা হয়তো জানি না তবে আমাদের প্রতিনিয়তই এটার প্রয়োজন পরে। অনেকেই ভালো বোঝে এ ব্যাপারে আবার অনেক জ্ঞান নেই বললেই চলে এ ব্যাপারে।একটি পন্য এর বিক্রয়ের আওতা সম্পূর্ণ নিরভর করে ঐ পণ্যের সঠিক মার্কেটিং এর উপর। তো চলুন একটু বিস্তারিত ভাবে জানি কতভাবে পণ্যের মার্কেটিং করা যায়। ধরুন যেকোনো একটি ব্যবসা এর কথাই। চলুন কিভাবে কোন পর্যায় এ কি রকম মার্কেটিং দরকার জেনে নেই। এগুলো শুনতে অনেক সাধারন মনে হলেও একটা বাদ দিয়ে আরেকটি করতে গেলে নেহায়েত ধরা খেতে পারেন। কারন পণ্যের জন্য মার্কেটিং যেমন দরকারী ঠিক তেমনি কোনোকিছু অতিরিক্ত ও ভালো না!

কম্পিউটার ব্যাসিক প্রশিক্ষণ

আমরা একদম কম্পিউটার ব্যাসিক প্রশিক্ষণ থেকে আমাদের প্রশিক্ষণ সেকশন শুরু করেছি, যেন একজন প্রান্তিক পর্যায়ের মানুষ কম্পিউটার সম্পর্কে সঠিক ধারণা পায়।

ওয়েবসাইট ডিজাইন ও ডেভোলপমেন্ট

বর্তমান বিশ্বে সবচেয়ে উন্মুক্ত পেশা হচ্ছে আউটসোর্সিং, আমরা আমাদের সদস্যদের জন্য তাই সর্বাধিক গুরুত্ব দিয়ে ওয়েবসাইট ডিজাইন ও ডেভোলপমেন্ট সেকশনটা শুরু করেছি।

হার্ডওয়্যার ও সফটওয়্যার প্রশিক্ষণ

ব্যাসিক প্রশিক্ষণের পরেই আমরা কম্পিউটার হার্ডওয়্যার ও সফটওয়্যার নির্ভর প্রশিক্ষণ দিয়ে থাকি। এই প্রশিক্ষণ শেষ করতে পারলেই একজন কর্মীকে কাজে নামার উপযুক্ত বলে বিবেচিত হবে।

মোবাইল অ্যাাপস ডেভোলপমেন্ট

আপনার আয়ের উৎস কয়েকগুণ বারিয়ে দেবে আমাদের এই প্রশিক্ষণ ব্যবস্থা, সুধুমাত্র মোবাইল অ্যাাপস ডেভোলপমেন্ট করেই আপনি প্রতি মাসে লক্ষাধিক টাকা উপার্জন করতে পারবেন।

গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণ

যুগোপযোগী ও সর্বাধুনিক গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণের মাধ্যমে একজন কর্মী তার কর্ম জীবনকে অনেকটাই আধুনিকতার সাথে মেলাতে সক্ষম হবে আমাদের এই প্রশিক্ষণ গ্রহনের মাধ্যমে।

১০০% ভাগ কাজের নিশ্চয়তা

আমাদের মেম্বার হওয়ার এটাই সবথেকে বড় সুবিধা যে আপনি আমাদের সাথে থেকেই কাজ করতে পারবেন, কর্মক্ষেত্রে যেকোনো সমস্যার সমাধান পাবেন আমাদের মাধ্যমে।

আমাদের সেবার ধারাবাহিকতা ও সফলতার কিছু কথা

যেভাবে শুরু করেছিলাম

আমরা শুরু করেছিলাম একদম শূন্য থেকে, মাত্র একজন মানুষ, যার চিন্তায় আসে বাংলাদেশ কম্পিউটার অপারেটরদের নিয়ে কিছু একটা করার, দীর্ঘ দিনের চিন্তা আর কর্মের ফল আজকের বাংলাদেশ কম্পিউটার অপারেটর অর্গানাইজেশন।

সেবার মান নিশ্চিত করার উপকরণ

আমাদের প্রতিটা সদস্যদের সেবার মান কিভাবে শতভাগ নিশ্চিত করা যায় সেটার গবেষণা করে আমরা সেবার উপকরণ সংগ্রহ করেছি যেটা আপনাদের কে আপনার শিক্ষা ও কর্মক্ষেত্রে খুব কাজে আসবে।

মতামত গ্রহণ ও পর্যালোচনা

আমরা প্রান্তিক পর্যায় থেকে শুরু করে অনেক ঊর্ধ্বতন ব্যাক্তিদের সাথে বিশেষ ভালো আলোচনা ও পর্যালোচনা করে কিভাবে একটা প্লাটফর্মে বাংলাদেশের সকল কম্পিউটার অপারেটরদের নিয়ে কাজ করা যায় সেটা নিশ্চিত করেছি।

২৪ ঘণ্টা লাইভ যোগাযোগ ব্যবস্থা

আমাদের টীম মেম্বারেরা ২৪ ঘণ্টা আপনাদের লাইভ সেবা দিতে সদা প্রস্তুত, আমাদের সম্পর্কে  আপনার যেকোনো মতামত আমরা গ্রহণ করতে ২৪ ঘণ্টাই লাইভ সাপোর্টের ব্যবস্থা করেছি।

কেন আমাদের মেম্বার হবেন?

  • কারণ আমরাই কম্পিউটার বিষয়ক সকল সমস্যার সমাধান দেই
  • বাংলাদেশের সকল কম্পিউটার অপারেটরদের একটাই প্লাটফর্ম
  • সুন্দর ভবিষ্যৎ ও সঠিক কাজের উপায় একমাত্র এখানেই পাবেন
  • প্রশিক্ষণ ব্যবস্থা ও প্রশিক্ষণ শেষে কাজের দেশ/বিদেশে সুযোগ
  • নিরাপত্তা ও কর্মক্ষেত্রে সকল প্রকার সহযোগিতা পাবেন এখানে

আপনার উন্নয়ন প্রক্রিয়া

সল্প সময়ে প্রশিক্ষণ গ্রহণ

আপনার কর্ম জীবনের কথা বিবেচনা করে আমরা অতি অল্প সময়ে কিভাবে আপনাদেরকে সুদক্ষ করে গড়ে তোলা যায় সেভাবেই প্রশিক্ষণ ব্যবস্থা করেছি।

প্রশিক্ষণ শেষে কাজের ব্যবস্থা

এরিয়া ভিত্তিক আমরা প্রশিক্ষণ শেষে আপনার কাজের ব্যবস্থা করে দিতে অঙ্গীকারবদ্ধ, সেক্ষেত্রে অবশ্যই আপনাকে একজন যোগ্য কর্মী হয়ে উঠতে হবে।

সর্বন্নোত সেবার মান কেবল আপনার জন্যই

আমাদের মূল কথা হচ্ছে কমিউনিটি উন্নয়ন, আমাদের প্রতিটা মেম্বারকে এমন ভাবে আমাদের আওতায় এনে সেবা দিতে প্রস্তুত যেন সে নিজেই একজন কমিউনিটি ডেভোলোপার হয়ে ওঠে।

অ্যাডমিনের কিছু কথা

বাংলাদেশ কম্পিউটার অপারেটর অর্গানাইজেশন শুধু আমার একার স্বপ্ন নয়, এটা আমার মতো দেশের সকল কম্পিউটার অপারেটরদের স্বপ্ন, আমি চাই আমার মতো সকল কম্পিউটার অপারেটর একটা প্লাটফর্মে এসে দলবদ্ধ হয়ে কাজ করুক, নিজেদের কাজের মান উন্নয়ন করুক, দেশের সেবা করুক, প্রযুক্তি ক্ষেত্রে দেশকে অনেক উপরে নিয়ে যাক। দেশকে প্রযুক্তি ক্ষেত্রে কেবলমাত্র একজন সুদক্ষ কম্পিউটার অপারেটরই নিয়ে যেতে পারে বলে আমি মনে করি। কেননা একজন কম্পিউটার অপারেটরই জানে কম্পিউটারের কোথায় কোন সমস্যা হচ্ছে আর কিভাবে সেটাকে কাজের উপযোগী করা যায়।

আজ থেকে আর হতাশা নয়

আপনার কাজই যেহেতু আপনার ভাগ্য নির্ধারক সুররাং আজ থেকেই ঝেরে ফেলুন আপনার সকল হতাশা। কারণ আপনি এমন একটা যায়গায় এসেছেন যেখান থেকে আপনার কর্মই আপনার ভাগ্যকে বদলে দেবে।

শুধু স্বপ্ন নয় বিশ্বাস করুণ কাজকে

এখন থেকে আর ঘুমের ঘোরে স্বপ্ন দেখবেন না, স্বপ্ন দেখুন জেগে জেগে কেননা জেগে জেগে দেখা স্বপ্ন গুলোই একসময় বাস্তব হয়ে ধরা দেয়। আমাদের সাথে যুক্ত থাকুন ইনশাআল্লাহ স্বপ্ন সত্যি হবেই এবার।

পরিবর্তনের জন্য দরকার একটু আত্মবিশ্বাস

একটু পরিবর্তন হলে মন্দ কি? একটি জীবনের মোড় ঘুরে যায় কখন জানেন? আত্মবিশ্বাস রাখুন নিজের উপর, আপনি অবশ্যই পারবেন। সকল অবস্থাতেই মাথা ঠাণ্ডা রেখে কাজ করুণ। সফল হউন সবাইকে নিয়ে।

Click Me